পয়লা বৈশাখ উপলক্ষে আগামী ১৩ এপ্রিল কলকাতাসহ পুরো পশ্চিমবঙ্গে মুক্তি পাবে ‘চালবাজ’। মুক্তি সামনে রেখে ছবিটির প্রচারে নেমেছে ‘চালবাজ’ টিম। সুপারহিট ‘নবাব’-এর পর দ্বিতীয়বারের মতো জুটি বেঁধেছেন সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা শুভশ্রী। কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের প্রযোজনায় নির্মিত এই ছবির নাম ‘চালবাজ’। পরিচালনা করেছেন সেখানকার পরিচালক জয়দীপ মুখার্জী।

প্রচারণার অংশ হিসেবে শনিবার (২৪ মার্চ) এসকে মুভিজের ফেসবুক লাইভে আসেন নায়িকা শুভশ্রী। সেখানে তিনি বলেন, ‘চালবাজ’ নিয়ে কথা বলার জন্য লাইভে এলাম। বরাবরের মতোই আমার সাথে আমার হিরো নেই। সে বাংলাদেশে। আমাকে একা একাই প্রচারণা করতে হবে আপাতত। এখন মাত্র শুরু হলো। আমরা বাংলাদেশে যাবো। আমরা চেষ্টা করবো শাকিবকে আনার জন্য এবং একসাথে একটা লাইভ করার জন্য।

‘চালবাজ’ নিয়ে শুভশ্রী বলেন, এটা এমন একটি ছবি, যেটা আমরা কঠোর পরিশ্রমের মধ্য দিয়ে করেছি। অনেক উত্থান-পতন ছিলো এই ছবির কাজে। জয়দীপ (পরিচালক) দা’র সঙ্গে এটা আমার দ্বিতীয় ছবি। শাকিবের সঙ্গেও এটা দ্বিতীয় ছবি। শাকিবের সঙ্গে প্রথম ছবিটা তোমরা খুব ভালোবেসেছো। আশা করবো এই ছবিকে তার চেয়েও অনেক বেশি ভালোবাসবে।

শাকিবের সঙ্গে জুটি বাঁধা নিয়ে শুভশ্রী বলেন, শাকিবের সঙ্গে আমার জুটি প্রশংসা পেয়েছে। তাই আমরা চেষ্টা করবো আবারও একসঙ্গে কাজ করার।

‘চালবাজ’ ছবিতে শাকিব-শুভশ্রী ছাড়াও অভিনয় করেছেন রজতাভ দত্ত, জয়দীপ মুখার্জী, সগ্নিক, পাপিয়া প্রমুখ। ছবিটির সংগীত পরিচালনা করেছেন স্যাভি। সাফটা চুক্তির আওতায় ছবিটি বাংলাদেশে এপ্রিলের শেষ সপ্তাহে মুক্তি পাবে বলে শোনা যাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here